Tuesday, September 11, 2012

ডাউনলোড করুন WINDOWS 8 PROFESSIONAL X86/X64 BUILD এক্টিভেটর সহ।১০০% কার্যকরী।


আজ আমি আপনাদের সাথে যে জিনিসটা শেয়ার করবো তা হলো WINDOWS 8 PROFESSIONAL BUILD.যদিও কেউ কেউ এটি শেয়ার করেছেন তারপরেও এটি আমি দিচ্ছি কারন এটি ১০০% কার্যকর এবং সাথে পাবেন এক্টিভেটর অর্থাৎ কোন ট্রায়াল ভার্সন নয়।

WINDOWS 8 PROFESSIONAL X86/X64 BUILD(with activetor)

সবারই এখন প্রতীক্ষা কি আছে এতে।আমিও তার ব্যতিক্রম নই আর তা জানতেই নামিয়ে ফেললাম এবং সেটআপ দিলাম।প্রথম দিন ভালো লাগেনি কিন্তু এখন ভালো লাগছে ।এত বেশী আধুনীক করেছে যে উইন্ডোজ সেভেনের সাথে বিস্তর ফারাক। উদাহরন দিলে বলতে হয় যেমন সাধারন মুঠোফোন আর স্মার্ট
ফোন।প্রথম একটু ঝামেলা মনে হলেও পরে আস্তে আস্তে ঠিক হয়ে যাবে।আজ হোক কাল হোন ব্যবহার তো করতেই হবে।
অনলাইনে একটু খুঁজলেই পেয়ে যাবেন উইন্ডোজ ৮ । কিন্তু নামানোর পরে দেখবেন পাসওয়ার্ড প্রটেক্টেড কিংবা অন্য কোন ঝামেলা আছে।আমি নিজেই নামিয়েছি ৩ বার।প্রথমবার পেলাম পাসওয়ার্ড প্রটেকড,পরেরবার পেলাম ঠিকই কিন্তু এক্টিভেটর নেই কিন্তু লেখা ছিলো এক্টিভেটর আছে।শুধুমাত্র এক্টিভেটরের জন্য পুনরায় নামালাম এবং সফল হলাম।
উইন্ডোজ ৮ এর ওয়ালপেপারগুলো দেখলে সত্যি আপনার চোখ জুড়িয়ে যাবে।ভালো না লেগে উপায় নেই।
এটি শুধু একটি উদাহরন মাত্র।আরো অনেক ওয়াল্পেপার আছে যা সত্যি চখ জুড়ানো।ব্যবহার করলেই বুঝতে পারবেন।আর এর ডেস্কটপ সাধারন উইন্ডোজ সেভেনের মত নয়।একটু ভিন্নরকম।দেখে নিন কি রকম।এক একটা অপশনের এক একটা কাজ।
দেখে নিন ওয়েদার একটু সুন্দরভাবে।
কিন্তু যেটা সমস্যা সেটা হলো এখন পর্যন্ত কোন পোর্টেবল সফটওয়্যার উইন্ডোজ ৮ সাপোর্ট করে না।কথাটা ফেসবুকে আমাকে একজন বলেছিলেন বিধায় সার্চ দিয়ে জানলাম মাইক্রোসফট এখনো এই জিনিসটা উইন্ডোজ ৮ এ সংযুক্ত করেনি কিন্তু আগামীতে আপডেটের মাধ্যমে এটা যগ করে নিতে হবে।অর্থাত সমস্যা সাময়িক এবং আগামীতে আপডেটের মাধ্যমে সে্টা ঠিক করে নেয়া যাবে।এবার আসছি ডাউনলোডের কথায়। এই অপারেটিং সিষ্টেমটির সাইজ ৩ হাজার ৭ শত ৩০ মেগাবাইট অর্থাৎ ৩.৭ গিগাবাইট।এখন বলছি কেন সাইজ এত বড়।এর ভিতরে আপনি পাবেন উইন্ডোজ ৮ এন্টার প্রাইজ x86/x64, উইন্ডোজ ৮ প্রফেশনাল x86/64 এবং আরো এক্তা কি যেন আছে মনে পড়ছে না।সেই সাথে থাকছে এক্টিভেটর যা ১০০% কাজ করেছি আমি নিজেই।আমি সুবিধার্থে ২৫ টি খন্ডে বিভক্ত করেছি।প্রতিটি খন্ড ১৫০ মেগাবাইট করে এবং শেষেরটি ১৩০ মেগাবাইট।
windows 8 activetor/ password-techt
সবগুলো পার্ট ডাউনলোড শেষ হলে এক্সট্রাক্ট করে নিন।ভিতরে পাবেন setup.exe তে ক্লিক করে ইন্সটল শুরু করে দিন।অত্যন্ত স্বাভাবীক একটা ইন্সটল যা আপ্নারা পারবেন।স্ক্রীনশট দিতে পারলাম না কারন যখন ইন্সটল করেছি তখন স্ক্রীনশট নেয়া সম্ভব ছিলো না।যাইহোক ঠিক মত ইন্সটলের পর ডেস্কটপ থেকেই এক্টিভেটরটা রান করান।ছবি দেখুন।
দেখানো জায়গায় ক্লিক করুন
দেখানো জায়গায় ক্লিক করুন।েবং নিচের ছবির মত এক্সট্রাক্ট হবে।ছবি দেখুন।
এক্সট্রাক্ট করা শেষ হলে নীচের মত একটা কালো পেজ আসবে।কালো পেজে Y চাপুন।ছবি দেখুন
এবার ২/৪ মিনিট সে তার কাজ করে আপনাকে জানিয়ে দেবে আপনার উইন্ডোজ ৮ সাকসেসফুলি এক্টিভ হয়েছে এবং রি ষ্টার্ট করতে বলবে করুন এবং কম্পিউটার খুললে সিষ্টেম এ নিজেই পরীক্ষা করুন কাজ হয়েছে কি না।
এবার আপনি নিশ্চিন্তে আপনার উইন্ডোজ ৮ ব্যবহার করতে পারেন কোন প্রকার সময়সীমা ছাড়া।আশা করছি নতুন এই অপারেটিং সিষ্টেম আপনাদের নতুনত্ব দিতে পারবে যেমনটা আপনারা পছন্দ করেন।ভালো থাকবেন সবাই ||| আল্লাহ হাফেজ |||
সতর্কবানীঃ যারা ডাউনলোড করবেন নিজ দায়িত্বে করবেন।ডাউনলোডের পর কোন কারনে এক্টিভ না হলে কিংবা অন্যকোন সমস্যা হলে আমি দায়ী থাকবো না।আমি আমার কম্পিউটারে সম্পূর্ণরুপে এক্টিভ করে তারপর আপনাদের সাথে শেয়ার করলাম।আমি ডাউনলোডের জন্য আগামী ১ মাস আপনাদের জন্য বরাদ্দ রাখলাম।এর মধ্যে যদি মিডিয়া ফায়ার ফাইল ডিলেটও করে,আমি নিজ দায়িত্বে আপলোড করবো।
*** অনেকেই বলছেন এক্টিভেটরটা নাকি ফেইক।শুধু লেখা দেখায় ফুল ভার্সন কিন্তু বাস্তবে নয়।যাইহোক অপারেটিং সিষ্টেমটি আপনারা ডাউনলোড করে রাখুন।আমি খোঁজ নিচ্ছি।ভালো কোন এক্টিভেটর পেলে আমি অবশ্যই শেয়ার করবো।আপাতত এটা দিয়েই চালান।

কারো যদি ডাউনলোড শেষ হয়ে থাকে এবং এক্টিভেটরটা ইন্সটল দিয়ে থাকেন তাহলে এখানে মন্তব্যের মাধ্যমে জানান সেটা কেমন কাজ করছে।অন্যেরা উপকৃত হবে।

No comments:

Blogger Widgets